আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং

কোয়েল মল্লিকের করোনা পজেটিভ আসলো আবারও

ভাইরাসে আক্রান্ত কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিকের দ্বিতীয় দফার করোনা রিপোর্টও পজেটিভ এসেছে। এছাড়া নায়িকার স্বামী ও পরিচালক নিসপাল রানে এবং তার মা দীপা মল্লিকেরও করোনা পজেটিভ এসেছে। তবে বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের করোনা নেগেটিভ এসেছে।

গেল ১০ জুলাই পুরো মল্লিক পরিবার এই সংক্রমণে আক্রান্ত হন। জানা যায়, টানা দুই সপ্তাহ ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন তারা। তারপর মল্লিক পরিবারের সদস্যদের লালারসের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্যবিভাগ। পরে তাদের হাতে রিপোর্ট পৌঁছালে জানা যায় পরিবারের সকলেই পজেটিভ। এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন কোয়েল নিজেই।

শুক্রবার (১৭ জুলাই) দ্বিতীয় দফায় নায়িকার পুরো পরিবারের লালাওরসের নমুনা সংগ্রহ করা হয়। এর চারদিনের মাথায় মঙ্গলবার (২১ জুলাই) সেই রিপোর্টের ফলাফলও পজেটিভ আসে কোয়েল, নিসপাল রানে ও দীপা মল্লিকের। তবে এবারও রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এমন খবর প্রকাশ্যে আসতেই মল্লিক পরিবারের সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করেন উদ্বিগ্ন নেটিজেনরা।

গেল ৫ মে প্রথম কন্যা সন্তানের মা হন কোয়েল মল্লিক। সেসময় নবজাতকের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন তিনি। কিন্তু মা ও কন্যাকে নিয়ে আতঙ্কে ছিলেন পরিবারের সদস্যরা। তবে চিকিৎসকরা বলেছিলেন, তারা দু’জনেই সুস্থ আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ