আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মোবাইল ফোন নিয়ে দ্বন্দ্ব, বন্ধুর ছুরিকাঘাতে যুবক নিহত

ফরিদপুরে মোবাইল ফোন নিয়ে তর্কের জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মো. আকাশ (২০)। শনিবার (৩০ জুলাই) দিবাগত রাতে জেলা সদরের কাচারীটেক মোহাম্মদপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, আকাশ, শিমুল ও ফিরোজ নামে তিন বন্ধু একই মোটরসাইকেলে করে ঢাকার নবীনগর থেকে ফ‌রিদপু‌রে বেড়াতে আসেন। এসময় মোবাইল ফোন নিয়ে তাদের মধ্যে কথা কাটাকা‌টি হয়। ফি‌রোজ (২৫) নামের এক বন্ধু ফরিদপুর শহরের কাচারীরটেক যাত্রী চাউনীর কা‌ছে এসে আগে থে‌কে দাঁড়িয়ে থাকা তার অজ্ঞাতপরিচয় বন্ধুসহ আকা‌শের উপর হামলা ক‌রেন। তিনি আকা‌শের গলায় ধাঁরালো ছু‌রি ঢু‌কি‌য়ে দেন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থ‌লেই তার মৃত‌্যু হয়। পরে শিমুল নামের অপর বন্ধু মৃত আকাশ‌কে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ জলিল বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে; তারা আসলে হত্যা মামলা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ