আজ ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২২ ইং

আইলহাঁস গ্রাম থেকে যুবকের লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় আবদুল হাকিম (২৩) নামের এক তরুণকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। আলমডাঙ্গা থানার পুলিশ আজ শুক্রবার সকাল সাড়ে নয়টায় উপজেলার আইলহাঁস গ্রামের পদ্মবিল এলাকা থেকে নিহত তরুণের মরদেহ উদ্ধার করে।

নিহত আবদুল হাকিম আইলহাঁস গ্রামের শাহাবউদ্দিন আহম্মেদের ছেলে। তিনি পেশায় নির্মাণশ্রমিক ছিলেন। দরিদ্র পরিবারের এই সদস্যের মৃত্যুর ঘটনা অনেককে ভাবিয়ে তুলেছে।

আইলহাঁস ইউনিয়নের ৯ ওয়ার্ডের সদস্য ওল্টু রহমান আত্মীয়স্বজনের উদ্ধৃতি দিয়ে জানান, নিহত তরুণের মা–বাবাও শ্রমিক। পেশাগত কারণে তাঁরা ফরিদপুরে থাকেন। নিহত হাকিমও ফরিদপুরে থাকতেন। দুমাস আগে এলাকায় ফিরে নিজ গ্রামে পৈতৃক ভিটায় বসবাস করে আসছিলেন।

হাকিমের চাচাতো ভাই স্বপন আলী জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর না ফিরলে মধ্যরাত থেকে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে সকালে আইলহাঁস গ্রামের পদ্মবিলে তাঁর রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির সহকর্মীদের নিয়ে আজ সকালে ঘটনাস্থল ঘুরে আসেন। ওসি জানান, নিহত তরুণের মরদেহের সুরতহাল শেষে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর মাথায় ধারালো অস্ত্রের (মাছ ধরার কোঁচ) আঘাতের চিহ্ন আছে। কারা কী কারণে তাঁকে হত্যা করেছে, তা জানা যায়নি। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ